BENGALI DRAMA – SRISTI , নাটক –   সৃষ্টি,

DRAMA – SRISTI , DRAMA – SRISTI,DRAMA – SRISTI , DRAMA – SRISTI,DRAMA – SRISTI , DRAMA – SRISTI,DRAMA – SRISTI , DRAMA – SRISTI,

সৃষ্টি – আমি সৃষ্টি ।

ব্যাকরণ – আমি ব্যাকরণ ।

স্রষ্টা – আমি স্রষ্টা ।

ব্যাকরণ – তুমি আমার জন্য শুদ্ধ থেকে শুদ্ধতর হও । আমি তোমাকে নতুন নতুন অলংকার   দিয়েছি । আমাকে ছাড়া তুমি ব্যর্থ ।তাই তুমি আমাকে ভালোবাসতে বাধ্য।

সৃষ্টি – তোমার অতিরিক্ত বন্ধন আমার প্রাঞ্জলতা নষ্ট করে । আমি সর্বদা আপন মহিমায় ভাস্বর। ভালবাসা সর্বদা বন্ধন মুক্ত করে । বাধ্য করে না ।

স্রষ্টা – আমি সৃষ্টির পূজারি ।তাই আমি শুধু গড়তে পারি , ভাঙতে পারি না ,আমার সাধনা যত গভীর , সৃষ্টি ততো অনিন্দ্যসুন্দর, আমি অহংকার করতে পারি না ।

সৃষ্টি – আমি ভালোবাসার পূজারি , আমাকে ভালবাসা দিয়ে গড়তে হয় , তাই তো আমি আমার স্রষ্টা কে ভালোবাসি । আমি স্রষ্টার , শুধু স্রষ্টার ।

                          সমাপ্ত

নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি । নাটক – সৃষ্টি ।

Leave a Reply